নির্বাচনে আওয়ামীলীগ নোতার সাংবাদিক কার্ড- ফেসবুকে ভাইরাল!

সানাউল হক:

জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একজন নেতাকে নির্বাচন কমিশন থেকে সাংবাদিক কার্ড ইস্যু করা হয়েছে। যিনি এই কার্ড ব্যবহার করে সমগ্র বাংলাদেশে নির্বাচন কেন্দ্র পরিদর্শনের সুযোগ পাবেন।
আওয়ামী লীগের এই নেতা কার্ড পাওয়ার পর নিজের ফেসবুক প্রোফাইল থেকে একটি গ্রুপে আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপসহ তিনজনকে ট্যাগ করে ছবিগুলো শেয়ার করেন।
সাংবাদিক কার্ড পাওয়া সাবেক এই ছাত্রলীগ নেতার নাম তানভীর হোসাইন। তার ফেসবুক প্রোফাইলে গিয়ে দেখা গেল তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সেন্ট্রাল সাব-কমিটির সহকারী সেক্রেটারি।
প্রোফাইলে নিজেকে একুশে টেলিভিশনের ম্যানেজার হিসেবে দাবি করলেও নির্বাচন কমিশন থেকে বরাদ্দ পাওয়া কার্ডে তার প্রতিষ্ঠানের নাম- খবর বাংলাদেশ।
অনুসন্ধানে দেখা যায়, খবর বাংলাদেশ পত্রিকাটিতে ডেসক্রিপশনে দেখা যায়, অ্যা প্রিন্টেড নিউজপেপার অব বাংলাদেশ, বাস্তবে এ পত্রিকাটি বাজারে দেখা যায় না। তা সত্ত্বেও কি করে এমন একজন রাজনৈতিক নোত নির্বাচন পর্যবেক্ষকের পরিচয়পত্র পায় তা অনেকের নিকটই বিবিশিকাময়।
মিরপুর-১ মুক্তবাংলা শপিং কমপ্লেক্স ভবন থেকে খবর বাংলাদেশের অনলাইন বিভাগটি পরিচালনা করা হয় বলে অনলাইন পত্রিকার ঠিকানায় উল্লেখ করা হয়েছে।
নির্বাচন কমিশনের মো. আশাদুল হক তার কার্ড বরাদ্দ দিয়েছেন। তার কার্ড নম্বর- ০৯৭৪।
তানভীর হোসাইনের এই সাংবাদিক কার্ড নিয়ে ফেসবুকের বিভিন্ন গ্রুপে ব্যাপক আলোচনা-সমালোচনা করতে দেখা গেছে।
নবীনতর পূর্বতন